ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনার কাছে দেশের সব ধর্মের লোক নিরাপদ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
‘শেখ হাসিনার কাছে দেশের সব ধর্মের লোক নিরাপদ’

চাঁদপুর: ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বাংলাদেশের সব ধর্মের লোক বেশি নিরাপদ। কারণ তিনি সাম্প্রতিক সম্প্রীতি বিশ্বাসী।

যে যেই ধর্মেরই হোক না কেন, যার যার ধর্ম সঠিকভাবে পালন করার স্বাধীনতা দিয়েছেন প্রধানমন্ত্রী। ’ 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সামাজিক সম্প্রীতি সমাবেশে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, যদি কেউ ধর্মকে রাজনীতিতে ব্যবহার করে তাহলে সেটা অবশ্যই অসৎ উদ্দেশ্য। আওয়ামী লীগ এমনটা কখনোই করে না। আওয়ামী লীগ ধর্মকে রাজনীতিতে ব্যবহার করেনি কখনো। যে যেই ধর্মই করেন না কেন সম্প্রীতি বজায় রাখা সবার দায়িত্ব। বর্তমানে লক্ষ্য করা যাচ্ছে, ধর্মকে নোংরা কাজে ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার। অবশ্যই এগুলো নোংরামি বলে আমি মনে করি। সুতরাং কেউ ভুয়া অ্যাকাউন্ট (ফেক আইডি) খুলে অপপ্রচার যাতে না করে, সেদিকে সবাই নজর রাখবেন। আসন্ন ধর্মীয় উৎসবগুলো যার যার মতে সঠিকভাবে পালন করবেন।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল হাসানের সভাপতিত্বে ও ছেংগারচর পৌরসভার সহায়ক সদস্য ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্লাহ, ওসি মো. মহিউদ্দিন।

সমাবেশে রাজনৈতিক নেতারা, সুধী সমাজের নেতারা ও বিভিন্ন ধর্মালম্বী নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।