ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সপরিবারে হামলার শিকার মাসুদের বাড়িতে কেন্দ্রীয় ছাত্রদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
সপরিবারে হামলার শিকার মাসুদের বাড়িতে কেন্দ্রীয় ছাত্রদল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমানের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় তার বাড়ি পরিদর্শন করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকর্মীরা।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দিনগত রাতে রূপগঞ্জে মাসুদের বাড়িতে যান ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

এ সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবসহ দলটির বিভিন্ন ইউনিট নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারা মাসুদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে ঘটনার বিস্তারিত শুনে তাদের খোঁজ খবর নেন।

এর আগে, শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ছাত্রদল নেতাকর্মীরা মশাল মিছিল বের করলে যুবলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এসময় ছাত্রদল নেতা মাসুদুর রহমানসহ দলের অন্যান্য নেতাকর্মীদের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। গুরুতর আহত করা হয় তার বাবা-মাসহ পরিবারের সদস্যদের। স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা এ হামলা চালায় বলে অভিযোগ রয়েছে।

একই সঙ্গে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বায়েজীদ প্রধানের পিতার মৃত্যুর খবর শুনে শোকাহত পরিবারকে সান্তনা দিতে যান ছাত্রদল নেতারা। পাশাপাশি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম মানিককে দেখতে যান তারা।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব বলেন, আমাদের প্রতিটি নেতাকর্মী ও তাদের পরিবারের সদস্যের প্রতি ফোটা রক্তের হিসাব রাখা হচ্ছে। প্রতিটি হামলার উপযুক্ত জবাব দেওয়া হবে। নেতাকর্মী ও তাদের পরিবারের উপর চালানো এ নির্যাতন ৭১ সালের পাকিস্তানি বাহিনীর বর্বরতাকেও হার মানায়। তাদের হামলা থেকে পরিবারের শিশুরাও রক্ষা পাচ্ছেনা।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।