ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াতকে রাজপথেই প্রতিরোধ করবে যুবলীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
বিএনপি-জামায়াতকে রাজপথেই প্রতিরোধ করবে যুবলীগ

ঢাকা: মানুষের জানমালের ওপর বিএনপি-জামায়াত কোনো আঘাত করার চেষ্টা করলে যুবলীগের প্রত্যেক নেতা-কর্মীকে রাজপথে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন সংগঠনের নেতারা।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর শ্যামপুরে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে এ আহ্বান জানানো হয়।

দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য, তাণ্ডবের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে যুবলীগ।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ চলে।

যুবলীগের কেন্দ্রীয় নেতারা এ সময় বলেন, বিএনপির রাজনীতি হত্যা, ষড়যন্ত্র, আগুন সন্ত্রাসের। মানুষের জানমালের ওপর আগুন সন্ত্রাসী বিএনপি-জামাত কোনো আঘাত হানার চেষ্টা করলে যুবলীগের প্রত্যেক নেতাকর্মী তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য দেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, প্রফেসর ড. রেজাউল কবির, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, সহ-সম্পাদক মো. নাসির উদ্দিন মিন্টু, কার্যনির্বাহী সদস্য মো. বজলুল করিম মীর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এসকে/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।