ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গুলিবিদ্ধ শ্রাবণকে দেখতে পপুলার হাসপাতালে মির্জা ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
গুলিবিদ্ধ শ্রাবণকে দেখতে পপুলার হাসপাতালে মির্জা ফখরুল

ঢাকা: ছাত্রদলের আহত কর্মী শ্রাবণের খোঁজ-খবর নিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় ধানমন্ডির পপুলার হাসপাতালে তাকে দেখতে যান বিএনপি মহাসচিব।

 

এ সময় তার সঙ্গে ছিলেন ডা. রফিকুল ইসলাম, শায়রুল কবির খান ও শ্রাবণের মা।

বিদ্যুতের লোডশেডিং, জ্বালানি তেল ও নিত্য পণ্যের মূল্য বৃদ্ধি, পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল ও যুবদলের নেতার  মৃত্যুর প্রতিবাদে গত ৩ সেপ্টেম্বর বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বিক্ষোভ সমাবেশের সময় পুলিশের গুলিতে গুরুতর আহত হন উপজেলা ছাত্রদলের কর্মী শ্রাবণ। বর্তমানে তিনি রাজধানীর পপুলার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সেখানে তাকে দেখতে গিয়ে চিকিৎসের কাছে তার খোঁজ খবর নেন বিএনপি মহাসচিব।

এ সময় তিনি শ্রাবণের মাকে সান্ত্বনা দিয়ে বলেন, আল্লাহর ওপর ভরসা রাখুন, আমরা আপনার পাশে আছি। ডাক্তাররা গুরুত্ব দিয়ে তার চিকিৎসা করছেন, আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও খোঁজ নিচ্ছেন। গণতন্ত্র ফিরিয়ে আনার এই সংগ্রামে আপনার ছেলে গুরুতর আহত, তার এই কষ্ট বৃথা যাবে না। গণতন্ত্র ফিরে আসবে, সুসময় আসবে ইনশাআল্লাহ।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম তার সার্বিক তদারকি করছেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, গুলিতে শ্রাবণের ফুসফুস, খাদ্যনালী, লিভার ও কিডনিতে ক্ষতিগ্রস্ত হয়েছে।

এর আগে গত ৪ সেপ্টেম্বর বিএনপির স্হায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস কিশোরগঞ্জ জেলা বিএনপির এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক ও দর উপজেলার আহ্বায়ক ভিপি খালেদ সাইফুল্লাহ  সোহেলকে নিয়ে শ্রাবণকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ০৮, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।