ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপিকে পাবনায় না পাঠানো পর্যন্ত মানুষ নিরাপদ না: মায়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
বিএনপিকে পাবনায় না পাঠানো পর্যন্ত মানুষ নিরাপদ না: মায়া

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপির কথায় এতদিন পাগলে কিনা বলে ছাগলে কিনা খায় ভেবে চুপ ছিলাম। কিন্তু, পাগলের বাড়াবাড়ি বেশি হইয়া গেছে।

এদের পাবনায় না পাঠানো পর্যন্ত মানুষ নিরাপদ না। স্বরাষ্ট্রমন্ত্রী কামাল, আমার বন্ধু, বীর মুক্তিযোদ্ধা। তারে বলব পাবনায় ৮-১০টা কারাগার বানান৷ তাদেরকে সেখানে পাঠাতে হবে।

বুধবার (৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমির উদ্যোগে বিএনপি নেতাদের মিথ্যাচার ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মায়া বলেন, আওয়ামী লীগের অপরাধ হল তারা ভাল কথা কয়। বিএনপি হইল বিশ্বের সেরা মিথ্যাবাদী দল। আর সন্ত্রাসের যত ডেফিনিশন আছে, সব বিএনপির মধ্যে আছে। আগুন সন্ত্রাস, লুটপাট সন্ত্রাস, পুলিশের বিরুদ্ধে সন্ত্রাস- সব আছে।

তিনি বলেন, বিএনপিকে বলব, নির্বাচনে জিতে ক্ষমতায় যান। অন্যভাবে ক্ষমতায় গেলে ঘাড় ধরে নামিয়ে দেব।

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপির সমালোচনার জবাবে এই আওয়ামী লীগ নেতা বলেন, বাপের বেটি শেখ হাসিনা, দিতে জানেন না, দেশের স্বার্থে তিনি শুধু আনেন।

বিএনপিকে বলব, আর মিথ্যা কথা বলবেন না। আপনারা পুলিশের উপর হামলা করবেন, পুলিশ কি দাঁড়িয়ে দাঁড়িয়ে আঙুল চুষবে?

তিনি বলেন, সামনে নির্বাচন, এটা নিয়ে আপনারা (বিএনপি) আর কোনো খেলা খেলবেন না। নির্বাচনে আসেন, না হলে মুসলিম লীগ হয়ে যাবেন। একজন বিদেশ গিয়ে বসে আছেন, আরেকজন হাসপাতালে যায়, এ উপলক্ষে আবার তারা আন্দোলন করে!

প্রবীণ এই রাজনীতিবিদ বলেন, শেখ হাসিনা সরকারের থাকলে কোনো অভাব হবে না। তিনি ভাল থাকলে, দেশ ভাল থাকবে। আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাব। কামরুল ভাই বলছে, ভাল হয়ে যান। আমি বলব নির্বাচনে আইসা যান। তত্ত্বাবধায়ক এগুলি ভুলে যান। এগুলো এদেশে আর হবে না। খেলা হবে নির্বাচনে, দেখি কার মাজায় কত জোর?

সংগঠনের সভাপতি শেখ ইকবাল খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ  দলের বিভিন্ন স্তরের নেতারা বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ০৭ সেপ্টেম্বর, ২০২২
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।