ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

হামলা-মামলা আন্দোলন দমন করা যাবে না: শাহীন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
হামলা-মামলা আন্দোলন দমন করা যাবে না: শাহীন

ময়মনসিংহ: হামলা-মামলা করে বিএনপিকে রাজপথের আন্দোলন থেকে দমন করা যাবে না বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য শাহ নূরুল কবীর শাহীন।

তিনি বলেন, বর্তমান নিশিরাতের সরকার বিএনপির আন্দোলন ঠেকাতে একের পর এক হামলা-মামলা করে চলছে।

কিন্তু এই সরকার জানে না হামলা-মামলা করে বিএনপিকে রাজপথের আন্দোলন থেকে দমন করা যাবে না।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ‍্যায় ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের সূর্যের বাজার এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নূরুল কবীর শাহীন এসব কথা বলেন।

জ্বালানি তেল, পরিবহন ও দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি এবং দুই নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূটি পালন করে বিএনপি।

সমাবেশে ইউনিয়ন বিএনপির সভাপতি ঈসমাঈল হোসেনের সভাপতিত্বে এবং বিএনপি নেতা ঝুলন তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি কামরুজ্জামান লিটন, উত্তর জেলা বিএনপির সদস্য অ্যাড. শাজাহান কবীর সাজু, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আতিকুর রাজ্জাক ভূইয়া হীরা, উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি কামরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মুরাদ হোসেন হলুদ, বিএনপি নেতা মোখলেছুর রহমান, আজিজুল হক বাদল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।