ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আ. লীগের মোমবাতি প্রজ্বলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আ. লীগের মোমবাতি প্রজ্বলন

সাভার (ঢাকা): বিএনপির সন্ত্রাসী কার্যক্রম ও নৈরাজ্যের প্রতিবাদে দেশ এবং জাতির শান্তি কামনায় সাভারের আশুলিয়ায় মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামী লীগ।

বুধবার (৩১ আগস্ট) রাত ৯টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জিরাবো এলাকায় এ কর্মসূচি হয়।

এসময় বিক্ষোভ মিছিলেও অংশ নেয় নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জিরাবো বাস স্ট্যান্ড এলাকায় সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জু দেওয়ান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। কিন্তু হঠাৎ করেই অপশক্তি মাথা চাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে।  বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করে মানুষের শান্তি বিনষ্ট করছে। এমন পরিস্থিতিতে আমরা তৃণমূলের আওয়ামী লীগের কর্মীরা চুপ করে বসে থাকবো না। আমরা সবাই রাজপথে থেকে এসব অপশক্তি প্রতিরোধ করব। বিএনপির সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে আমরা সোচ্চার।

তিনি আরও বলেন, বুধবার সাভারে বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালিয়েছে। এতে তিন পুলিশ সদস্য আহতও হয়েছেন। এটা দুঃখজনক।

প্রশাসনের প্রতি অনুরোধ রেখে তিনি বলেন, অপশক্তিরা যেন সন্ত্রাসী কার্যক্রমের মাধ্যমে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে কঠোর দৃষ্টি রাখুন।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।