ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাগলনাইয়ায় বিএনপির মিছিলে আ.লীগের হামলা, আহত ৩০

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
ছাগলনাইয়ায় বিএনপির মিছিলে আ.লীগের হামলা, আহত ৩০

ফেনী: ফেনীর ছাগলনাইয়া থানার শুভপুর ইউনিয়ন বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশে সরকার দলীয় নেতাকর্মীদের হামলার অভিযোগ উঠেছে। এতে বিএনপির ৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

 

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন শুভপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা। এ সময় সরকার দলীয় আওয়ামী ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীদের হামলায় উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম সোহাগ, ইউনিয়ন যুবদলের সাধারণ আবুল কালামসহ অন্তত ৩০ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। হামলায় আহত নেতাকর্মীরা ছাগলনাইয়া ও ফেনীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।  

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল আওয়ামী সন্ত্রাসী বাহিনীর ঘৃণ্য বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ছাগলনাইয়া উপজেলা বিএনপির আহ্বায়ক নুর আহাম্মদ ও সদস্য সচিব আলমগীর বিএ জানান, ঘৃণ্য হামলা হয়েছে বিএনপির নেতাকর্মীদের ওপর। পূর্ব ঘোষিত সময়ে বিএনপির নেতাকর্মীরা মিছিল করতে এলে অতর্কিত হামলা হয়।  

হামলার অভিযোগের বিষয়ে জানার জন্য শুভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ সেলিমের মোবাইল ফোনে তিন বার কল করা হলেও সাড়া মেলেনি।  

শুভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বলেন, শুভপুরে দলীয় প্রোগ্রাম শেষ করে বাড়ি ফেরার পথে বিএনপির লোকজন আমার হাত ঘড়ি ও মোবাইল ফোন ছিনতাইয়ের চেষ্টা করে, এতে আমার নেতাকর্মীরাও বিক্ষুব্ধ হয়ে উঠে।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।