ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ আহত ৫ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ আহত ৫ 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারি চালিত অটোরিকশার ওপর পড়লে ছাত্রলীগ নেতাসহ পাঁচজন আহত হয়েছেন।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের দক্ষিণ হামছাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ নেতারা হলেন- লক্ষ্মীপুর পৌরসভা এলাকার মজুপুর এলাকার বাসিন্দা আহাদ, হৃদয় ও বাঞ্চানগরের সৈকত। এরমধ্যে উন্নত চিকিৎসার জন্য দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।  

খবর পেয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেবাব নেওয়াজ হাসপাতালে আহতদের দেখতে যান। তিনি আহতদের ছাত্রলীগ নেতা বলে নিশ্চিত করেছেন।

আহত অটোরিকশাচালক মো. সৈকত ও তার সহযোগী রুবেল হোসেন কাজীর দিঘীরপাড় এলাকার বাসিন্দা।  

আহত অটোরিকশাচালক জানান, একটি মোটরসাইকেল বিপরীত দিক থেকে আসছিল। হঠাৎ সেটি অটোরিকশার ওপর আছড়ে পড়ে। এতে তারা আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।  

হাসপাতাল সূত্র জানায়, আহতদের অবস্থা খুবই আশঙ্কাজনক। তাদের মাথা চোখ, মুখ, হাতসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম রয়েছে। উন্নত চিকিৎসার জন্য দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

তবে এ দুর্ঘটনা বিএনপির হামলা বলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জেলা বিএনপি তীব্র নিন্দা জানিয়েছে।

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, আওয়ামী লীগের সভা থেকে ফেরার পথে তাদের তিন কর্মী সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বলে শুনেছি। কিন্তু বিএনপি হামলা করেছে বলে আওয়ামী লীগ অপপ্রচার করছে। আমার বাসায় হামলা চালানোর পর সেই ঘটনা অন্য দিকে প্রবাহিত করতেই এই অপপ্রচার চালানো হচ্ছে।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ বলেন, ঘটনাটি শুনেছি। বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।