ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাসায় পৌঁছেছেন খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
বাসায় পৌঁছেছেন খালেদা জিয়া ছবি: ডিএইচ বাদল

ঢাকা: শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে এভার কেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসায় পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের দিকে গুলশান-২ নম্বরের ৭৯ নম্বর সড়কের বাসা ‘ফিরোজা’য় পৌঁছান তিনি।

হাসপাতাল থেকে শতাধিক মোটরসাইকেল ও গাড়িতে দলীয় নেতাকর্মীরা বাসা পর্যন্ত আসেন। এছাড়া খালেদা জিয়ার গাড়ির সামনে পেছনে পুলিশের কড়া নিরাপত্তা ছিল।  

এর আগে বিকেল ৪টায় গুলশানের বাসভবন থেকে রওয়ানা করে সাড়ে ৪টায় এভার কেয়ার হাসপাতালে পৌঁছান খালেদা জিয়া। হাসপাতালের সামনে দলীয় নেতাকর্মীদের প্রচণ্ড ভিড়ের কারণে তিনি প্রায় ১৫ মিনিট গাড়ির ভেতরে বসেছিলেন। পরে নিরাপত্তাকর্মীদের অনেক চেষ্টায় তাকে হাসপাতালের ভেতরে নেওয়া হয়।

প্রায় আড়াই ঘণ্টা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর সন্ধ্যা ৭টার দিকে তাকে বাইরে বের করা হয়। এ সময়ও তার গাড়ির আশপাশে শতাধিক নেতাকর্মীর ভিড়ে তাকে গাড়িতে তুলতে বেশ বেগ পেতে হয়। পরে সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে পুলিশ প্রহরা ও দলীয় নেতাকর্মীদের মোটরসাইকেল ও গাড়ি প্রহরায় গুলশানের পথে রওয়ানা করেন খালেদা জিয়া।

গত ১০ জুন গভীর রাতে হৃদরোগের সমস্যা নিয়ে বসুন্ধরার এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। এরপর হাসপাতালে এনজিওগ্রাম করে তার হৃদযন্ত্রে একটি রিং পরানো হয়। চিকিৎসকরা তখন তার হার্টে আরও দুটি ব্লক ধরা পড়ার কথাও জানিয়েছিলেন। টানা দুই সপ্তাহ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ২৪ জুন বাসায় ফেরেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।