ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

বিএনপি যেন ঘোলা পানিতে  মাছ শিকার করতে না পারে: আমু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
বিএনপি যেন ঘোলা পানিতে  মাছ শিকার করতে না পারে: আমু 

ঝালকাঠি: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, রাশিয়া-ইউক্রেন চলমান যুদ্ধের প্রেক্ষাপটে বিশ্বে প্রাকৃতিক গ্যাস ভোজ্য, জ্বালানি তেল ছাড়াও বিদ্যুৎ ও খাদ্যপণ্যের দাম বাড়ছে। তার কিছু প্রভাব বাংলাদেশেও পড়েছে।

এখন বিএনপি চাইবে ঘোলা পানিতে মাছ শিকার করতে। এজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।  

বৃহস্পতিবার নলছিটি  মাচেন্টস্ মাধ্যমিক বিদ্যালয়ে  উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনে নেমেছিল জনগণ সাড়া দেয়নি সফল হতে পারেনি। যখন বিশ্ব বাজারের সবকিছুর দাম বাড়ছে এখন তারা আন্দোলনে নেমেছে এবারও সফল হতে পারবে না।  
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা পালন করে আমরা করোনা মোকাবিলা করেছি। ঠিক এখন যে পদক্ষেপগুলো নিয়েছেন সেগুলো মেনে চললে অল্প সময়ের মধ্যে সবকিছু আগের মতো হয়ে যাবে।  

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি  তছলিম উদ্দিন চৌধুরীর  সভপাপতিত্বে সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সদস্য আমু কন্যা ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট  জি, কে মোস্তাফিজুর রহমান, নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ কবির খান ও নলছিটি উপজেলা  ছাত্রলীগের সভাপতি অনীক রহমান সরদার।  

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa