ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

খুনিদের মতো কথা বললে ছাড় নয়: বাহাউদ্দিন নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
খুনিদের মতো কথা বললে ছাড় নয়: বাহাউদ্দিন নাছিম

ঢাকা : যারা জাতির পিতার হত্যাকারীদের পাশে দাঁড়াবে, খুনিদের মতো কথা বলবে তাদের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

রোববার (১৪ আগস্ট) রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে আলোচনা সভা ও বঙ্গবন্ধু বইমেলায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দীন নাছিম বলেন, শেখ হাসিনাকে রক্ষা করার জন্য আমাদের অনেক নেতাকর্মী জীবন দিয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে পাশে দাঁড়িয়েছেন। এর জন্য শেখ হাসিনা জাতির পিতার আদর্শ বাস্তবায়নে এতদূর পর্যন্ত যেতে পেরেছে। আগামী দিনে আমাদেরকে সাহসী ভূমিকা নিয়ে এগিয়ে আসতে হবে। সবসময় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে আমাদের থাকতে হবে। যারা জাতির পিতার হত্যাকারীদের পাশে দাঁড়াবে, খুনিদের মতো কথা বলবে তাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলছে এবং সামনেও চলবে। তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, ধৈর্য ও সহনশীলতার সাথে আমাদের কাজ করতে হবে। জাতির পিতার আদর্শ বাস্তবায়নে প্রয়োজনে আমরা নিজেদের বুক পেতে দিব; তারপরও আমরা খুনিদের সামনে আসতে দিবো না। তাদের সামনে মাথা নত করবো না। জাতির পিতাকে যারা হত্যা করেছে তাদেরকে খুনি জিয়াউর রহমান রক্ষা করেছে। তাদের রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্বে বসিয়েছে। আইন জারি করে খুনিদের রক্ষা করে গোটা জাতিকে অসম্মান করেছে বিএনপি-জামাত। এরা অপশক্তির সাথে হাত মিলিয়ে বাংলাদেশকে পাকিস্তান বানানোর লক্ষ্য নিয়ে আমাদের নেতাকে হত্যা করেছিল। বাংলাদেশকে পাকিস্তান বানানোর চেষ্টা চলছে সব সময়।

সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মো. মহিউদ্দিন, ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বাংলাদেশ সময় : ১৮২৫ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০২২
এসকে/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa