ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

যুবককে কোপানোর অভিযোগ স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
যুবককে কোপানোর অভিযোগ স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে 

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সাগর (২২) নামে এক যুবককে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটনের বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ৮টায় চান্দিনা বাস স্টেশনে এ ঘটনা ঘটে।

আহত মো. সাগরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, হামলার শিকার ব্যক্তি ও তার স্বজনরা জানান, আহত মো. সাগরের চাচা হৃদয় মিয়া চান্দিনা বাজারে কনফেকশনারির ব্যবসা করেন। বৃহস্পতিবার বিকেলে হৃদয়ের দোকানের পাশে একটি ছেলে ও একটি মেয়ে ঘোরাঘুরি করছিলেন। এসময় হৃদয় তাদের কিছু লাগবে কিনা জিজ্ঞাসা করলে, উত্তরে তারা কিছু লাগবে না বলে জানান। তখন হৃদয় তাদের দোকানের সামনে অযথা ঘোরাঘুরি করতে নিষেধ করলে তারা কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকারের ভাগিনা অনিককে ফোন করে নিয়ে আসেন। অনিক এসে দোকানের মধ্যে হৃদয়কে মারধর করেন। সন্ধ্যায় চান্দিনা বাস স্টেশনে অনিকের সঙ্গে সাগরের দেখা হলে তিনি তার চাচাকে মারধরের কারণ জানতে চান। এতে তাদের দুইজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। খবর পেয়ে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার তার দলবল নিয়ে সাগরকে কুপিয়ে আহত করে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সাগরকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহত সাগর দেবিদ্বার উপজেলার বাগুর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে।

আহত সাগরের বাবা রফিকুল ইসলাম বলেন, আমার ছেলেকে লিটন সরকারের নেতৃত্বে কুপিয়ে জখম করা হয়েছে। লিটন সরকার ছাড়াও হামলায় অংশ নেন দেবিদ্বার উপজেলার বাগুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. কাউছার আহমেদ, জাফরাবাদ গ্রামের মৃত মিন্টু শীলের ছেলে যাদব শীল, বাদশা মিয়ার ছেলে মো. রবিউল্লাহ, জাফরাবাদ মনিপুরের এলাহী বক্সের ছেলে মো. সোহাগ মিয়া, বাগুর গ্রামের এইচডু মিয়ার ছেলে মো. শামীম, ভরাট গ্রামের মো. হাবিবুর রহমান ড্রাইভারের ছেলে মো. আরিফ, খাদঘর গ্রামের মৃত মোসলে উদ্দিনের ছেলে মহসিন উদ্দিন পলাশসহ আর অজ্ঞাত ১৫ জন। এ বিষয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হামলার বিষয়ে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকারের ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।  

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।