ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ফতুল্লা থানা শ্রমিক লীগের সভাপতি সোহেলকে হত্যার হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
ফতুল্লা থানা শ্রমিক লীগের সভাপতি সোহেলকে হত্যার হুমকি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা থানা শ্রমিক লীগের সভাপতি পিয়াস আহম্মেদ সোহেলকে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (৭ আগস্ট) অজ্ঞাতপরিচয় ব্যক্তি সোহেলকে মোবাইলফোনে অকথ্য ভাষায় গালমন্দসহ হত্যার হুমকি দেন।



এ ঘটনায় পিয়াস আহম্মেদ সোহেল রোববার দুপুরে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন।

পিয়াস আহম্মেদ সোহেল জানান, সকাল সাড়ে ১০টার দিকে তার ব্যবহৃত ০১৭১১৩৩০০৯৬ মোবাইল ফোনে ০৯৬৩৮০৪৪৩৭১ নাম্বার থেকে ফোন করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ হত্যা করার হুমকি দিয়ে ২৫-৩০ সেকেন্ডের মধ্যে লাইনটি কেটে দেন অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। এ সময় হুমকিদাতার পরিচয় জানতে চাইলে তাকে বলা হয় এলাকায় থাক আসতেছি।

তিনি আরো জানান, ২০১২ সালের ২৭ আগস্ট রাত ১০টার দিকে আলীগঞ্জ স’মিল সড়কে তার নিজ বাড়ির গলিতে তাকে গুলি করে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা। সে যাত্রায় তিনি বেঁচে গেলেও পঙ্গুত্বের জীবন বরণ করতে হয়েছে তাকে। সে সময় ও সন্ত্রাসীরা তাকে প্রায় সময় মোবাইলফোনে তাকে ফোন করে আক্রমনাত্মক কথা বলতেন। তাকে গুলি করার ২০-২৫ মিনট আগেও মোবাইলফোনে তাকে হুমকি স্বরুপ কথা বার্তা বলা হলে সেসময় তিনি এ রকম ফোনের বিষয়গুলোতে আমলে নেয়নি। কিন্ত রোববারের ফোনে হুমকির পর থেকে তিনি অনেকটাই আতংকিত। তাই তিনি ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সাধারন ডায়েরির তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল খান জানান, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২দ
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa