ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

শোকের মাস জুড়ে বিনামূল্যে সবজি পাবেন অসচ্ছলরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
শোকের মাস জুড়ে বিনামূল্যে সবজি পাবেন অসচ্ছলরা 

হবিগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জে অসচ্ছল জনগণের মধ্যে মাসব্যাপী বিনামূল্যে সবজিসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন পণ্য বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।
 
মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে হবিগঞ্জ শহরে পৌর টাউন হলের সামনে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা মহিবুর রহমান মাহীর অর্থায়নে এবং জেলা যুবলীগের ব্যানারে এ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

মাহী জানান, উদ্বোধনী দিনে দেড়শ’ নারী-পুরুষ ও শিশুর মধ্যে বিনামূল্যে আলু, বেগুন, চিচিঙ্গা, পেঁপে ও ডাটা শাকসহ বিভিন্ন ধরনের সবজি বিতরণ করা হয়েছে। শোকের মাসে প্রতিদিন দেড়শ’ জনকে এ সহায়তা দেওয়া হবে।
 
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।