ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

না.গঞ্জ যুবদল নেতার বিরুদ্ধে জেলা ছাত্রদলের সংবাদ সম্মেলন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
না.গঞ্জ যুবদল নেতার বিরুদ্ধে জেলা ছাত্রদলের সংবাদ সম্মেলন

ঢাকা: নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবের বিরুদ্ধে বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার সামগ্রী বিতরণ নিয়ে প্রতারণার  অভিযোগ করেছে জেলা ছাত্রদল।  

বুধবার (২০ জুলাই) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নেতারা।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নারায়ণগঞ্জ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান বাবু বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নারায়ণগঞ্জ জেলার নির্যাতিত নেতাকর্মীদের প্রতিবছর ঈদ কেন্দ্রীয় উপহার সামগ্রী বিতরণ করেন। এছাড়া বছরের অন্যান্য সময়েও তিনি আর্থিকভাবে সহায়তা করে থাকেন। কিন্তু তারেক রহমানের দেওয়া উপহার সামগ্রী দলের নির্যাতিত নেতাকর্মীদের না দিয়ে নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিব ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান রনি আওয়ামী লীগ পরিবারের মধ্যে বিতরণ করেন। মশিউর রহমান রনি ফতুল্লা থানা সৈনিকলীগের সভাপতি  প্রয়াত মোখলেসুর রহমানের পরিবারের কাছে গত ৭ বছর ধরে তারেক রহমানের উপহার সামগ্রী বিতরণ করছেন। বিএনপির নির্যাতিত নেতাকর্মীরা এটা মেনে নিতে পারেন না।  

ছাত্রদল নেতারা জানান, মশিউর রহমান রনি বিভিন্ন সময় বক্তব্যে তার বোন জামাই মোখলেসুর রহমানকে তার কারণে গুম ও হত্যা করা হয়েছে বলে দাবি করে মিথ্যা তথ্য দিয়ে বিএনপির শীর্ষ নেতা ও তারেক রহমানের কাছ থেকে সহানুভুতি আদায়ের মাধ্যমে তার কাঙ্খিত অবস্থান তৈরির চেষ্টা করছেন। আমরা এবিষয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। দলের নেতারা এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেবেন বলে আমরা আশাবাদী।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ সভাপতি সাগর সিদ্দিকী, সাজ্জাদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, মোরশেদ আলম, সাজ্জাদ, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মেহদী, ফতুল্লা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক লেলিন আহমেদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ণ্টা, জুলাই ২০, ২০২২
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।