ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বেগমগঞ্জে ছাত্রলীগ কর্মীকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
বেগমগঞ্জে ছাত্রলীগ কর্মীকে গলা কেটে হত্যা

নোয়াখালী: এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য মো. হাসিবুল বাশারকে (২৫) কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা।  

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কোটরা মহব্বতপুর গ্রামের সুবাহান মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

  

এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে জড়িত একজনকে আটক করে পুলিশ। তবে পুলিশ তার নাম ঠিকানা জানাতে পারেনি।  

নিহত হাসিবুল বাশার উপজেলার কোটরা মহব্বতপুর গ্রামের ইউনুস মৌলভি বাড়ির মৃত আবুল বাশারের ছেলে।  

বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব শক্রতার জের ধরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কোটরা মহব্বতপুর গ্রামের হাসান ও মাদকবিক্রেতা মাসুম তাদের অস্ত্রধারী দলবল নিয়ে সুবাহান মার্কেট এলাকায় হাসিবুলের ওপর হামলা চালান। হাসান ও মাসুম বিএনপি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছেন। তারা এসময় ছুরি দিয়ে হাসিবুলের মাথা ও গলায় আঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন হাসিবুলকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
 
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটানো হয়েছে। পুলিশ তাৎক্ষণিকভাবে একজনকে আটক করেছে। বাকিদের ধরার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad