ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

রাজনীতি

‘আ.লীগ কোনো অপশক্তির কাছে মাথা নোয়ায়নি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
‘আ.লীগ কোনো অপশক্তির কাছে মাথা নোয়ায়নি’

রাঙামাটি: খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, আওয়ামী লীগ কোনো অপশক্তির কাছে মাথা নোয়ায়নি।  

বুধবার (৬ জুলাই) বিকেলের দিকে জেলা মহিলা যুবলীগের আয়োজনে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনটির ২০তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, আওয়ামী লীগকে কেউ হিন্দুর দল, কেউ পাহাড়িদের দল বলে। কিন্তু আওয়ামী লীগ গণমানুষের দল। শোষিত-বঞ্চিত মানুষের অধিকার আদায়ের কথা বলে। আর এর নেতা হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এমপি আরও বলেন, দেশদ্রোহী শক্তি নিরবে-নিভৃতে কাজ করছে। আমাদের সজাগ থাকতে হবে। সামনে নির্বাচন। দলের জন্য, দেশের স্বার্থে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সংগঠনটির জেলা কমিটির সভাপতি রোকেয়া বেগমের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের নেতা, রফিকুল মাওলা, অভয় প্রকাশ চাকমা, আব্দুল ওয়াদূদ, হাবিবুর রহমান প্রমুখ।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রেখা চাকমা।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর এবং তার পরিবারবর্গ, মহান মুক্তিযুদ্ধে সব শহীদ, জাতীয় চার নেতা এবং দেশ ও জাতির জন্য দোয়া করা হয়। এরপর আগত অতিথিরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa