ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

রাজনীতি

আ. লীগের লোকজনের নাগরিকত্ব বাতিলের হুমকি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
আ. লীগের লোকজনের নাগরিকত্ব বাতিলের হুমকি!

ফেনী : ত্রাণ বিতরণে বাধা দেওয়ার প্রতিবাদে শহরের বড় বাজারে বিক্ষোভ কর্মসূচি করেছে ফেনী বিএনপি। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীদের নাগরিকত্ব বাতিলের হুমকিও দেওয়া হয়।

সোমবার (৪জুলাই) দুপুরে আয়োজিত কর্মসূচি থেকে এ হুমকি দেন জেলা বিএনপির নেতারা।

এ সময় আ. লীগের লোকজনকে শতগুণ নির্যাতন সহ্য করতে হবে বলে হুমকি দেন বিএনপির ফেনীর জেলা কমিটির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল। তিনি বলেন, বিএনপির নেতা-কর্মীদের যে পরিমাণে বাধা-বিপত্তি ও নির্যাতন সহ্য করতে হচ্ছে তার চেয়ে শতগুণে বেশী নির্যাতন সহ্য করতে হবে আওয়ামী লীগের লোকজনকে।

এ সময় ক্ষমতাসীন দলটির নেতাকর্মীদের হাইব্রিড ব্রয়লার মুরগি বলে মন্তব্য করেন তিনি। আরও বলেন, ট্রাংক রোডে ব্রয়লার মুরগিদের বসিয়ে গণতান্ত্রিক আন্দোলন ঠেকান যাবে না।

বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবেদীন। এতে প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন। এ ছাড়া উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রফেসর এমএ খালেক, ইয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, জেলা কৃষক দলের সভাপতি সিরাজুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বির, শহর বিএনপির সদস্য সচিব মেসবাহ উদ্দিন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন, যুবদলের সাংগঠনিক সম্পাদক নইমুল্লাহ চৌধুরী, ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে আয়োজিত কর্মসূচি থেকে বলা হয়, যতটুকু বাধা দিয়েছেন তার চেয়ে বহুগুণে প্রতিঘাতের জন্য অপেক্ষা করুন। এগুলো সময়ের ব্যাপার। সময় আসুক আমরা আপনাদের নাগরিকত্ব বাতিল করে দেব।

প্রধান অতিথির বক্তব্যে জয়নাল আবেদীন বলেন, বর্তমান সরকার দীর্ঘদিন ধরে মানুষ খুন ও গুমের রাজনীতি করে আসছে। মানুষের রক্তের উপর দাঁড়িয়ে তারা রাজনীতি করছে। ত্রাণ বিতরণের মতো কার্যক্রমেও আওয়ামী লীগ বাধা দিচ্ছে।

কতটুকু হীন মানসিকতার হলে তারা এমনটা করতে পারে বলেও তিনি মন্তব্য করেন।

বাংলাদেশ সময় : ২০১৬ ঘণ্টা, ৪ জুলাই, ২০২২
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa