ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বুলেট প্রধানমন্ত্রীকে তাড়া করে ফেরে: পরিকল্পনা প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জুন ১৮, ২০২২
বুলেট প্রধানমন্ত্রীকে তাড়া করে ফেরে: পরিকল্পনা প্রতিমন্ত্রী ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বুলেট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাড়া করে ফেরে বলে মন্তব্য করেছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

শনিবার (১৮জুন) রাজধানীর সেন্টার অন ইন্টিগ্রেটেড রুরাল ডেভেলপমেন্ট ফর এশিয়া অ্যান্ড দ্য পেসিফিক (সিরডাপ) মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটি আয়োজিত এক জাতীয় সেমিনারে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পাকি বাঙালিরা যারা জিন্দাবাদ শ্লোগানে বিশ্বাসী তারা যখনই ক্ষমতায় এসেছে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। তিনি ক্ষমতায় থাকাকালীন এবং ক্ষমতার বাইরে থাকাকালীন এরা এ পর্যন্ত ১৪ বার তাকে হত্যার চেষ্টা করেছে। আল্লাহর দয়ায় এবং দেশের মানুষের সতর্কতায় তিনি বেঁচে গেছেন। বুলেট তাকে এখনো তাড়া করে ফেরে৷

প্রতিমন্ত্রী বলেন, হেফাজতিরা যখন ঢাকা দখল করতে এল তখন এই পাকিপন্থীরা তাদের পানি দিল, নাস্তা দিল, কত কিছু যে করল। তারা বলেছে পদ্মা সেতু ভেঙে পড়বে, অন্যান্য মেগা প্রকল্পের কাজ বন্ধ করে এটি করতে হবে। আজকে তারা আবারও এর উদ্বোধনকে ঘিরে ষড়যন্ত্র করছে। আমি সবাইকে সতর্ক থাকার আহ্বান জানাবো।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী।

অনুষ্ঠানের মূল প্রতিপাদ্য ছিল শেখ হাসিনার পদ্মা সেতু নির্মাণ: বিশ্ব ব্যবস্থায় বাংলাদেশ তথা উন্নয়নশীল দেশসমূহের এক যুগান্তকারী বিজয়।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এমকে/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।