ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়া গণতন্ত্রের প্রতীক: যুবদল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জুন ১৭, ২০২২
খালেদা জিয়া গণতন্ত্রের প্রতীক: যুবদল

ঢাকা: জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শুধু এ দেশের নয়, সারাবিশ্বের গণতন্ত্রের প্রতীক। যিনি আজীবন এর জন্য সংগ্রাম করেছেন।

শুক্রবার (১৭জুন) রাজধানীর মালিবাগ বাজার এলাকায় জামিয়া শারইয়্যাহ মাদরাসায় কেন্দ্রীয় যুবদল আয়োজিত দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আগে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার রোগমুক্তির জন্য এই দোয়ার আয়োজন করা হয়। এসময় মাদরাসার ৫শতাধিক এতিম ছাত্রদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেন যুবদল নেতারা।
 
সুলতান সালাউদ্দীন টুকু বলেন, এ দেশের ধর্মপ্রাণ মানুষের অন্তরে যেমন জিয়াউর রহমান আজীবন স্থান করে নিয়েছেন, তেমনি খালেদা জিয়াও তাদের ভালোবাসায় এবং দোয়ায় স্থান করে নিয়েছেন। এবারও এই স্বৈরাচারী, ফ্যাসীবাদী সরকারের তক্তে-তাউস গদি থেকে সাধারণ মানুষ টেনে-হিঁচড়ে নামাবে। আমরা সেই আন্দোলনের প্রস্তুতি নিচ্ছি।

সংগঠনের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না বলেন, এই সরকারের আমলে কোনো ধর্মের মানুষ শান্তিতে নেই। ইসলাম ধর্মীয় বড় বড় আলেমকে অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। তাদেরকে রিমান্ডে নিয়ে অত্যাচার ও মিথ্যা অপবাদ দিয়ে চরিত্র হরণ করা হচ্ছে। আওয়ামী লীগের কাছে কেউ নিরাপদ নয়। অথচ বিএনপির আমলে সব ধর্মের মানুষ একই ছাতার নীচে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বাস করেছেন। দেশের এই অবস্থার পরিবর্তনের জন্য শুধু বিএনপি নয়, সবাইকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুবদলের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদ মর্যাদা) কামরুজ্জামান দুলাল, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, গোলাম মাওলা শাহীন, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব মোস্তফা জগলুল পাশা পাপেল, দক্ষিণের সদস্য সচিব খন্দকার এনামুল হক এনাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।