ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৭১ টিভির গাড়ি ভাঙচুর, ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুন ১৪, ২০২২
৭১ টিভির গাড়ি ভাঙচুর, ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

কুমিল্লা: ৭১ টেলিভিশনের গাড়ি ভাঙচুরের ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক এএম নূর উদ্দিন হোসাইনকে অব্যাহতি দেওয়া হয়েছে।

প্রাথমিক সম্পৃক্ততার অভিযোগে হোসাইনকে তার পদ থেকে অব্যাহতি এবং কেন্দ্রীয় নির্বাহী সংসদের কাছে বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। অব্যাহতির পাশাপশি পাঁচ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ছাত্রলীগ মেহেদী হাসান বিদ্যুৎ, মো. ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবু সাদাত মোহাম্মদ সায়েম, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সভাপতি রাফিউল আলম দীপ্ত, কাজী নজরুল ইসলাম হলের সভাপতি নাজমুল হাসান পলাশকে নিয়ে পাঁচ সদস্যের তদন্ত কমিটি করা হয়। তদন্ত কমিটিকে ৪৮ ঘণ্টার মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশও দেওয়া হয়।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, প্রাথমিক তদন্তে প্রমাণ পাওয়ায় আমরা তাকে অব্যাহতি দিয়েছি। বাকিটা পূর্ণাঙ্গ তদন্তের পর জানা যাবে।

তবে অভিযুক্ত এএম নূর উদ্দীন হোসাইন অব্যাহতির বিষয়ে বলেন, আমি এমন কোনো লিডার নই যে নেতৃত্ব দিয়ে গাড়ি ভাঙচুর করব। আমি সব সময় লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকি। আমাকে কেন অব্যাহতি দেওয়া হয়েছে, জানি না।

সোমবার রাত ৯টার দিকে কুবির প্রধান ফটক সংলগ্ন ডাচ বাংলা বুথের সামনে ৭১ টিভির একটি গাড়ি ভাঙচুর করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।