ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিদেশের ইস্যু নিয়ে দেশে বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না: তথ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জুন ১০, ২০২২
বিদেশের ইস্যু নিয়ে দেশে বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না: তথ্যমন্ত্রী

গাইবান্ধা: বিদেশের ইস্যু নিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতিও বিনষ্ট করতে দেওয়া হবে না এবং তা কঠোর হাতে দমন করা হবে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। শুক্রবার (১০ জুন) বিকেলে গাইবান্ধা পৌর শহীদ মিনারে পৌর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন,  মহানবী (সা.) এর অবমাননা যেখানেই হোক আমরা তার তীব্র নিন্দা জানাই। ভারতে যারা মহানবীর বিরুদ্ধে অবমাননাকর বক্তব্য দিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ায় ভারত সরকারকে ধন্যবাদ জানাই।

মন্ত্রী আরও বলেন, পদ্মা সেতু হওয়াতে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে, মাথা হেট হয়ে গেছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন খালেদা জিয়া নাকি পদ্মা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেছিলেন। তিনি আবার বলেছেন যে, পদ্মা সেতু দিয়ে কি আমরা স্বর্গে যাব? তার এই বক্তব্যে আমরা শঙ্কিত যে আলমগীর সাহেবকে সম্ভবত তার দলের কোন কুচক্রী কিছু খাইয়ে দেন। না হলে তিনি এমন উদ্ভট কথা কেমন করে বলেন। পৃথিবীর দুটি খরস্রতা নদী আমাজান ও পদ্মা। যেখানে আমাজানে সেতু করার কল্পনা কেউ করেনি, সেখানে পদ্মায় সেতু তৈরি করার স্বপ্ন শুধু শেখ হাসিনা দেখেননি, তা বাস্তবায়নও করেছেন।

পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনের সভাপতিত্বে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, গাইবান্ধা সদর আসনের এমপি হুইপ মাহাবুব আরা বেগম গিনি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ১০ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।