ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগ নেতার বাড়িতে যুবলীগ নেতার হামলা, আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জুন ১০, ২০২২
আ.লীগ নেতার বাড়িতে যুবলীগ নেতার হামলা, আহত ৩ আ.লীগ নেতার বাড়িতে যুবলীগ নেতার হামলা

সাভার (ঢাকা): সাভারে এক আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলার ঘটনায় তিনজন আহত হয়েছেন।  

শুক্রবার (১০ জুন) দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকার রুপায়ন মাঠ এলাকায় রনির আহম্মেদের বাড়িতে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী রনি আহম্মেদ ইয়ারপুরের ওয়ার্ড আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। তিনি আশুলিয়ার জামগড়া এলাকার রুপায়ন মাঠ এলাকার বাসিন্দা।

অভিযুক্তরা জয়নাল, রুবেল ও ইমনও ওই এলাকার বাসিন্দা। এরমধ্যে জয়নাল যুবলীগ নেতা বলে জানা গেছে।  

ভুক্তভোগী রনি আহম্মেদ জানান, শুক্রবার দুপুরে তিনি নিজ বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ জয়নালের নেতৃত্বে রুবেল, ইমনসহ ২০/২৫ জনের একদল সন্ত্রাসী তার বাড়িতে হামলা চালায়।  এক পর্যায়ে সন্ত্রাসীরা তার কক্ষের জিনিসপত্র ভাঙচুর করে তিন লাখ টাকা লুটে নেয়। এ সময় বাধা দিতে গেলে তার পরিবারের আরো দুই সদস্যও আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রনির স্ত্রী জানান, জয়নালের ছোট ভাইয়ের সঙ্গে তার স্বামীর বিরোধ ছিল। তার স্বামী এলাকায় ইট,বালু ও জমির ব্যবসা করেন। জয়নাল মাঝে মধ্যেই টাকা দাবি করতেন। এ নিয়ে বৃহস্পতিবার(০৯ জুন) ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তার স্বামী। এসব ঘটনাকে কেন্দ্র করেই অতর্কিত বাড়িতে হামলা চালান জয়নাল।  

এ ব্যাপারে অভিযুক্ত জয়নাল বলেন, দুপুরে কয়েকজন লোক নিয়ে রনির বাড়িতে গেছি। এসময় হাতহাতি হয়। তবে ভাঙচুর ও টাকা লুটপাটের ঘটনার ঘটেনি।  

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ পরদির্শক (এস আই) তানিম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলার সময় ওই বাড়ির সিসিটভির ফুটেজও পেয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়:২০২৩ ঘণ্টা, জুন ১০, ২০২২

এসএফ/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।