ঢাকা, শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

রাজনীতি

মৎস্যজীবী লীগের নেতাদেরকে ওবায়দুল কাদের

ঢাকায় বসে নেতাগিরি করলে হবে না

স্পেশাল করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মে ২২, ২০২২
ঢাকায় বসে নেতাগিরি করলে হবে না

ঢাকা: আওয়ামী মৎস্যজীবী লীগ নেতাদের ঢাকায় বসে নেতাগিরি করলে হবে না বলে জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ঢাকায় বসে বক্তৃতা আর ঘুরে বেড়ানো এরকম মৎস্যজীবী দরকার নেই বলেও মন্তব্য করেছেন তিনি।

রোববার (২২ মে) দলের এই সহযোগী সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

মৎস্যজীবী লীগ নেতাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, খাদ্য উৎপাদনে বাংলাদেশ আজ স্বয়ংসম্পূর্ণ, মৎস্য উৎপাদনেও স্বয়ংসম্পূর্ণ। মৎস্যজীবী লীগের কাজ ঢাকায় না; সারা দেশে, গ্রাম বাংলায়। ঢাকা বসে বসে দিবসভিত্তিক কর্মসূচি পালন, আর নেতাগিরি করবেন- এরকম মৎস্যজীবী লীগ আমরা চাই না। আমরা এরকম মৎস্যজীবী লীগ অনুমোদন দেব না।

তিনি মৎস্যজীবী লীগ নেতাদের প্রতি প্রশ্ন করেন, আপনারা  কয়টি জেলা পরিদর্শনে গেছেন? ঢাকায় বসে বক্তৃতা আর ঘুরে বেড়ানো এরকম মৎজীবী লীগকে আমরা স্বীকৃতি দেব না।

মৎস্যজীবী লীগের সভাপতি সয়ীদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মৎস্যজীবী লীগের সাধারণ সম্পদাক শেখ আজগর লস্কর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ২২, ২০২২
এসকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa