ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

রাজনীতি

হামলার শিকার যুবদল নেতাকে হাসপাতাল থেকে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মে ১৮, ২০২২
হামলার শিকার যুবদল নেতাকে হাসপাতাল থেকে গ্রেফতার

বরিশাল: বরিশাল জেলা (উত্তর) যুবদলের যুগ্ম আহ্বায়ক এম এ গফুর সরদারের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে গিয়ে পূর্বের একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

বুধবার (১৮ মে) দুপুরে যুবদলের ওই নেতা আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় তার ওপর হামলার ঘটনা ঘটে।

গ্রেফতার গফুর সাংবাদিকদের বলেন, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে আগৈলঝাড়া যাওয়ার জন্য বাড়ি থেকে বের হই। পথে গৌরনদী বাসস্ট্যান্ড পৌঁছালে ছাত্রলীগের ১০/১২ জন নেতাকর্মী লাঠিসোঁটা, লোহার রড, জিআই পাইপ নিয়ে আমার ওপর হামলা চালায়। তারা রড ও পাইপ দিয়ে দিয়ে পিটিয়ে আমাকে জখম করে হয়।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে রাত ১০টার দিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ সেখানে চিকিৎসা দিয়ে আমাকে আটক করে থানায় নিয়ে যায়। বুধবার আগের একটি বিস্ফোরক মামলায় আমাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে।

স্থানীয় একাধিক বিএনপি নেতা অভিযোগ করে বলেন, যুবদল নেতা এম এ গফুরকে অমানুষিক নির্যাতনের পর হামলাকারী কতিপয় ছাত্রলীগ কর্মীরা তাকে (গফুর) থানা পুলিশের কাছে সোর্পদ করে। পুলিশ আহত যুবদল নেতাকে উপজেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে আটক করে থানায় নিয়ে যায়।

তবে বিএনপি নেতাদের অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া বলেন, হামলার সাথে ছাত্রলীগের কেউ জড়িত নন। তাদের (বিএনপি) অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটনা ঘটে থাকতে পারে।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, এম এ গফুরের বিরুদ্ধে থানায় পূর্বের মামলা রয়েছে। ওই মামলায় উপজেলা হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মে ১৮, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa