bangla news

যুদ্ধাপরাধীদের বিচার সরকারের জন্যই বুমেরাং হবে: জামায়াত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-২১ ৮:৩২:১৮ এএম

যুদ্ধাপরাধ বা মানবতা বিরোধী অপরাধের বিচারের নামে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তা সরকারের জন্যই বুমেরাং হবে বলে মন্তব্য করেছে জামায়াত।

ঢাকা: যুদ্ধাপরাধ বা মানবতা বিরোধী অপরাধের বিচারের নামে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তা সরকারের জন্যই বুমেরাং হবে বলে মন্তব্য করেছে জামায়াত।

মঙ্গলবার বিকেলে মগবাজার কেন্দ্রীয় কার্যালয়ে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম এ মন্তব্য করেন।

একই সঙ্গে আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল তদন্ত দলের জামায়াত নেতাদের নির্বাচনী এলাকা সফর ও সরকারদলীয় লোকদের দিয়ে সাক্ষ্য গ্রহণের মাধ্যমে তাদের চরিত্র হননের প্রতিবাদে ২৫ ও ২৬ সেপ্টেম্বর সারাদেশে সভা সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন তিনি।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের তদন্ত সম্পর্কে নিজেদের অবস্থান ব্যাখ্যার জন্য মঙ্গলবার এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে দলটি।

সাধারণ জনগণকে তদন্তকারী দলের সামনে আসতে দেওয়া হচ্ছে না অভিযোগ করে এটিএম আজহার বলেন, ‘আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের তদন্ত দল দেশের বিভিন্ন অঞ্চল সফরকালে ঘাতক দালাল নির্মূল কমিটি, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও মহাজোটের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করে বানানো সাক্ষ্য যোগাড় করছে।’

জামায়াতকে নেতৃত্ব শূন্য ও নেতাদের চরিত্র হননের জন্যই ‘তদন্ত নাটক’ মঞ্চায়ন করা হচ্ছে বলেও মন্তব্য করেন জামায়াতের এ শীর্ষ নেতা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সহকারী সেক্রেটারি জেনারেল মুজিবুর রহমান, প্রচার বিভাগের সেক্রেটারি তাসনিম আলম, ঢাকা মহানগরের ভারপ্রাপ্ত আমীর হামিদুর রহমান আযাদ এমপি প্রমুখ।

বাংলাদেশ সময় ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-09-21 08:32:18