ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বগুড়ায় যুবদল নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
বগুড়ায় যুবদল নেতা গ্রেফতার

বগুড়া: বগুড়ায় ১৭ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত প্রায় সাত বছর ধরে পলাতক আসামি যুবদল নেতা জনি মোল্লাকে (৩২) গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) ওই আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।



গ্রেফতার জনি মোল্লা বগুড়া সদর উপজেলার মালতিনগর দক্ষিণপাড়া এলাকার টুকু মোল্লার ছেলে। তিনি ১১ নম্বর ওয়ার্ড যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে সোমবার (৪ এপ্রিল) বিকেলে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক অপারেশন শাহিনুজ্জামান শাহিনের নেতৃত্বে দিনাজপুর জেলার খানসামা উপজেলায় ডাঙ্গাপাড়া গ্রাম থেকে জনিকে গ্রেফতার করা হয়। ২০১৩ ও ১৪ সালে বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ চলাকালে জনি মোল্লা ভাঙচুর, অগ্নিসংযোগসহ বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ডে সক্রিয় অংশগ্রহণ করতেন। ওই সময় জনি মোল্লার নামে ১৭টি মামলা হয়।  

বিভিন্ন সময় আটক হওয়ার পর জনি মোল্লা জামিনে বের হয়। এরপর গত ৭ বছর আগে স্ত্রী ও দুই সন্তান নিয়ে জনি মোল্লা বগুড়া ছাড়েন। আদালত থেকে ১৭টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হলেও পুলিশ তাকে খুঁজে পাচ্ছিল না। দীর্ঘদিন ধরে পুলিশ তাকে খুঁজতে থাকার একপর্যায় এসআই জাকির আল আহসান জনি মোল্লার অবস্থান শনাক্ত করতে পারেন। তিনি ওখানে বাসাবাড়ি করে থ্রি কোয়ার্টার প্যান্টের ব্যবসা করতেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক জানান, গ্রেফতার জনিকে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।