ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দাওয়াত না পেয়ে শিক্ষককে মারধর, কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
দাওয়াত না পেয়ে শিক্ষককে মারধর, কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

শরীয়তপুর: ভাইভায় এক্সটার্নালদের জন্য আয়োজিত আপ্যায়নের ব্যবস্থায় দাওয়াত না পেয়ে শিক্ষকদের গালিগালাজ ও এক শিক্ষককে মারধর করার ঘটনায় শরীয়তপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ (শরীয়তপুর সরকারি কলেজ) ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।  

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহ্বায়ক রাশেদ উজ্জামান স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত কর হয়েছে।

 

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় ওই কমিটি বিলুপ্ত করা হয়েছে বলে চিঠিতে জানানো হয়।

জানা গেছে, গত বুধবার এ কলেজের বাংলা বিভাগের চতুর্থ বর্ষের ভাইভা ছিল। এ ভাইভা নিতে আসা এক্সটার্নালদের আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছিল। এতে ছাত্রলীগের কলেজ শাখার সভাপতি সোহাগ বেপারী ও সাধারণ সম্পাদক রাসেল জমাদ্দারকে দাওয়াত না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে দলবল নিয়ে বাংলা বিভাগে হাজির হন তারা। বিভাগীয় প্রধানকে তারা গালাগাল করতে থাকেন। একপর্যায়ে একই বিভাগের শিক্ষক বিএম সোহেল সেখানে প্রতিবাদ করলে তাকে সবার সামনেই লাথি-কিল-ঘুষি মারা হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগী শিক্ষক সোহেল। পরে বিষয়টি প্রিন্সিপাল ও ভাইস প্রিন্সিপালকে জানানো হয়। অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি সোহাগ বেপারী ও রাসেল জামাদ্দারকে দিয়ে ভুক্তভোগী ওই শিক্ষক সোহেলের কাছে ক্ষমা চাওয়ানো হয়। এভাবে বিষয়টি সুরাহা হয় বলে জানান কলেজের ভাইস প্রিন্সিপাল মিজানুর রহমান।  

এ ঘটনার পরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে এ কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।