ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরার আহ্বান জাপার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরার আহ্বান জাপার

বরিশাল: ‘চাল ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দামের লাগাম টেনে ধরো নইলে গদি ছাড়ো’ এ স্লোগান সংবলিত ব্যানার হাতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে কর্মসূচি পালন করেছে জাতীয় পার্টি (জাপা)।

বরিশাল জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে বুধবার (২৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় নগরের বিবির পুকুর সংলগ্ন সদররোডে এ কর্মসূচি পালন করা হয়।

বরিশাল মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুলের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।

তিনি বলেন, আজ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ক্রয় করতে গিয়ে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। যখন আজ উন্নয়নের কথা বলা হচ্ছে, তখন জনগণের এমন পরিস্থিতির দিকে সরকারের লক্ষ্য নেই।

এ সময় তিনি দেশের সাধারণ মানুষের স্বার্থে সিন্ডিকেট বাণিজ্যের অবসানের পাশাপাশি লুট বাণিজ্যের হাত থেকে মুক্তির দাবি জানান।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব অ্যাডভোকেট এম এ জলিল, মহানগর জাপা নেতা রফিকুল ইসলাম গফুর, রুস্তুম আলি খান, আকতার হোসেন, মঞ্জুরুল ইসলাম খোকন, খাজা সফিউল্লাহ দিপু, নজরুল ইসলাম, নজরুল ইসলাম হেমায়েত, কামাল চৌধুরী, ইরান চৌধুরী, আব্দুল মন্নান, রফিকুল ইসলাম, মোসলেম ফরাজী, জাহাঙ্গীর হোসেন ফকির, ননি গোপাল ও বাহাদুর।

মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান সরকার তার প্রতিশ্রুতি রাখতে ব্যর্থ হয়েছে। দেশে লাগমহীনভাবে বেড়েছে তেল, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম। আমরা এসবের অবসান চাই।

বাংলা‌দেশ সময়: ২০৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।