ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দুর্নীতিবাজ সিন্ডিকেটের কারণেই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি: সালাম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
দুর্নীতিবাজ সিন্ডিকেটের কারণেই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি: সালাম

ঢাকা: সরকারের দুর্নীতিবাজ সিন্ডিকেটের কারণেই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বলে অভিযোগ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম।

রোববার (১৩ মার্চ) দুপুরে রাজধানীর নয়াপল্টনে তেল, গ্যাস, বিদ্যুৎ ও পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সরকারের সীমাহীন দুর্নীতির প্রতিবাদে লিফলেট বিতরণের সময় সাংবাদিকদের তিনি একথা বলেন।

আবদুস সালাম বলেন, এ সরকারের মাধ্যমে আর দ্রব্যমূল্য কোনোভাবেই লাগাম টানা সম্ভব নয়। এ সরকার জনগণের কোনো কল্যাণ করতে পারবে না। তাদের মধ্যকার দুর্নীতিবাজরা অধিক মুনাফার জন্যই জিনিস-পত্রের দাম বাড়িয়ে দিচ্ছে। তাই আজ সর্বক্ষেত্রে ব্যর্থ এ সরকারকে বলতে হচ্ছে ‘এনাফ ইজ এনাফ’ এবার তোমরা বিদায় হও।

এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী, ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন, মোশারফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, হারুন-উর-রশিদ হারুনসহ মহানগর দক্ষিণ বিএনপির নেতারা।

নয়াপল্টন ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণের সব থানা এবং ওয়ার্ড এলাকায় লিফলেট বিতরণ কার্যক্রম চলছে। মহানগর বিএনপি ও স্থানীয় নেতারা এ কর্মসূচিতে অংশ নিয়েছেন।

প্রসঙ্গত, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১২ মার্চ) থেকে ঢাকা মহানগর দক্ষিণ-মহানগর উত্তর বিএনপি বিভিন্ন ওয়ার্ডের হাট-বাজারে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করছে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।