ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘মাফিয়া সরকারের সঙ্গে রাজপথে খেলা হবে’, হুঁশিয়ারি যুবদল নেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
‘মাফিয়া সরকারের সঙ্গে রাজপথে খেলা হবে’, হুঁশিয়ারি যুবদল নেতার

ময়মনসিংহ: ‘মাফিয়া সরকারের সঙ্গে রাজপথে খেলা হবে’ বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন কেন্দ্রীয় যুবদলের প্রথম সভাপতি আব্দুল খালেক হাওলাদার।  

তিনি বলেন, দ্রব‍্যমূল‍্যের ঊর্ধ্বগতির কারণে দেশে নিরব দুর্ভিক্ষ চলছে।

এর নেপথ‍্যে রয়েছে আওয়ামী মাফিয়াদের কারসাজি। আর এ কারণেই দুর্নীতির হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে শেখ হাসিনা বিদেশের আদালতে হাজিরা দিয়েছে। এটা দেশের জন্য লজ্জাজনক।  

গত ১৪ বছরে বতর্মান সরকার বিএনপি নেতাকর্মীদের লাখ লাখ মামলা দিয়েও রাজপথ থেকে বিতাড়িত করতে পারেনি উল্লেখ করে এই যুবদল নেতা আরও বলেন, যতদিন দুঃশাসনের পতন হবে না, ততোদিন যুবদল নেতাকর্মীরা রাজপথে থাকবে।  

তিনি বলেন, মামলা-হামলায় জাতীয়তাবাদীদের আন্দোলন থামেনি। দিন যতো যাবে, আন্দোলন ততোই বাড়বে। সময় ঘনিয়ে এসেছে, খেলা রাজপথেই হবে এবং নিরপেক্ষ সরকার ছাড়া দেশে আর নির্বাচন হবে না।  

বৃহস্পতিবার (১০ মার্চ) নগরীর হরিকিশোর রায় রোডস্থ শিশু একাডেমি চত্বরে দ্রব‍্যমূল‍্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর যুবদলের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

এ সময় মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সদ্য কারামুক্ত জোবায়েদ হোসেন শাকিলের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি কাজী আজিজুল হাকিম আরজু।  

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, যুগ্ম আহ্বায়ক লিটন আকন্দ ও শামীম আজাদ।  

এতে বিশেষ অতিথি কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক, সহ- সাধারণ সম্পাদক শামছুর রহমান শামছু, রোকনুজ্জামান রোকন, মহানগর যুবদলের সহ সভাপতি রুহুল আমীন, শহীদুল ইসলাম শহীদ, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল আলম উজ্জল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।