ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শ্রমিকলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করলো বিএনপির কর্মীরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
শ্রমিকলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করলো বিএনপির কর্মীরা 

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোলড়া বাসস্ট্যান্ডে পরিবহন শ্রমিকলীগ নেতা ফায়দার হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে সেলিম হোসেন নামে এক বিএনপি নেতার বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সাটুরিয়া থানা পুলিশ।

ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও লুটপাটের প্রত্যক্ষদর্শী চা দোকানি জিয়াসমিন বেগম বাংলানিউজকে বলেন, দুপুরে সেলিম এবং তার দুই ছেলেসহ আরও অজ্ঞাত কয়েকজন গোলড়া বাসস্ট্যান্ডের ওই ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর করে দোকানের ভেতর থেকে কয়েক বস্তা সরিষা নিয়ে চলে যায়।  

কামতা গোলড়া এলাকার আবুল হোসেনের ছেলে সাটুরিয়া উপজেলা পরিবহন শ্রমিকলীগের সাবেক সভাপতি ফায়দার হোসেন বলেন, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে দুপুরে মানিকগঞ্জ শহর থেকে গোলড়া বাসস্ট্যান্ডে এসে সেলিম হোসেন ও তার দুই ছেলেসহ আরও কয়েকজন এসে ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর করে দোকানে থাকা ১৫ বস্তা সরিষা লুট করে নিয়ে চলে যায়। এ ঘটনায় থানা পুলিশ করলে মেরে লাশ গুম করে দিবে বলে মোবাইলে হুমকি দেন সেলিম হোসেনের ছেলে লিখন মিয়া।

এ বিষয়ে জানতে অভিযুক্ত সেলিম হোসেনের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও লুটপাটের খবর পেয়ে থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।