ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পঞ্চগড় সদর উপজেলা আ.লীগের নতুন কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৩ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
পঞ্চগড় সদর উপজেলা আ.লীগের নতুন কমিটি

পঞ্চগড়: পঞ্চগড় সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হয়েছেন আমিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান শেখ মিলন।

মঙ্গলবার (৮ মার্চ) রাত ১১টায় পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক প্রধান অতিথি হিসেবে সবার সম্মতিতে তাদের নাম ঘোষণা করেন।

এসময় পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা ডালিয়া, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটসহ জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীসহ কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

এর আগে একই দিন দুপুরে সরকারি অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে এই ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক।

বাংলাদেশ সময়: ০৮৪৩ ঘণ্টা, ৯ মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।