ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

না.গঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
না.গঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ যুবলীগের বিক্ষোভ মিছিল।

নারায়ণগঞ্জ: দেশে বাঁকাপথে ক্ষমতা দখলের ষড়যন্ত্র হিসেবে বিএনপি ও জামায়াতের আবারও অরাজকতা ও অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর যুবলীগ।

শনিবার (৫ মার্চ) বিকেলে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনুর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।

মিছিলটি শহরের চাষাঢ়া থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় কয়েকশ যুবলীগের নেতাকর্মী অংশ নেয় মিছিলে।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সাজনু বলেন, বিএনপি ২০১৪ সালের মতো দেশে আবার অরাজকতা ও অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে। তারা মনে করছে, অস্থিতিশীলতা সৃষ্টি করে, বোমাবাজি করে, রেললাইন তুলে, গাড়িতে আগুন দিয়ে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করে আবারও ক্ষমতায় আসবে।

তিনি বলেন, বিএনপি সব সময়ই বাঁকা পথে ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। অন্যদিকে আওয়ামী লীগ ১৯৪৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে আজ পর্যন্ত কখনও বাঁকা পথে জনগণের সমর্থন ছাড়া ক্ষমতায় আসেনি। কাজেই আগামীতে বাংলাদেশে ষড়যন্ত্র করে কাউকে নির্বাচন বানচাল করতে দেওয়া হবে না।

শাহাদাত হোসেন ভূইয়া সাজনুর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, নাসিক ১১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২ নম্বর ওয়ার্ড সভাপতি আলহাজ সেলিম খান, ১৩ নম্বর ওয়ার্ড সভাপতি শাহজালাল প্রধান ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৪ নম্বর ওয়ার্ড সভাপতি হাজী শামসুল আলম, ১৬ নম্বর ওয়ার্ড সভাপতি মোতাহার হোসেন ও সাধারণ সম্পাদক হাজী কাইউম পারভেজ, ১৭ নম্বর ওয়ার্ড সভাপতি মো. আসাদ উল্লাহ ও সাধারণ সম্পাদক মামুন ভূইয়া, ১৮ নম্বর ওয়ার্ড সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান, যুবলীগ নেতা গোলাম শরীফ, রতন প্রধান, মো. মানিক ও মো. রিয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।