ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘দ্রব্যমূল্য বাড়ায় জনজীবন দুর্বিষহ হয়ে পড়েছে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, মার্চ ১, ২০২২
‘দ্রব্যমূল্য বাড়ায় জনজীবন দুর্বিষহ হয়ে পড়েছে’

ঢাকা: খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, দ্রব্যমূল্য বাড়িয়ে জনগণের জীবন দুর্বিষহ করে তোলা হয়েছে। একদিকে সরকার বারবার জ্বালানি তেল, বিদ্যুৎ ও পানির দাম বাড়াচ্ছে।

অন্যদিকে সরকারের প্রশ্রয়ে পুঁজিপতি শ্রেণি নিত্যপণ্যের দাম বাড়িয়ে চলছে।

মঙ্গলবার (১মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে খেলাফত মজলিস, ঢাকা মহানগর (দক্ষিণ) এই মানববন্ধনের আয়োজন করে।

তিনি বলেন, চাল, ডাল, তেলসহ সবকিছুর দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। জনগণের জীবন নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে। এ অবস্থা চলতে পারে না। অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা-২০২২ এর নামে নির্বিঘ্নে মদপানের বৈধতা দেওয়া হচ্ছে। যুবসমাজ ও তরুণ প্রজন্মকে ধ্বংসের নীলনকশার অংশ হিসেবে মদের লাইসেন্স দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। অবিলম্বে অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা-২০২২ বাতিল করতে হবে।

খেলাফত মজলিস, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি অধ্যাপক মাওলানা আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম তুহিনের পরিচালনায় মানববন্ধনের আরও বক্তব্য রাখেন সংগঠনের নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমী। যুগ্ম মহাসচিব ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক আবদুল জলিল, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা সাইফুদ্দিন আহমদ খন্দকার, দক্ষিণের সহ-সভাপতি মো. জিল্লুর রহমান, অ্যাডভোকেট রফিকুল ইসলাম, কাজী আরিফুর রহমান, মাওলানা ফরিদ আহমদ হেলালী, ছাত্র মজলিস ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আহসান আহমদ খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ১ মার্চ, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।