ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘বিএনপির আমলে মুক্তিযোদ্ধাদেরও ভাতা দেয়া হয়নি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
‘বিএনপির আমলে মুক্তিযোদ্ধাদেরও ভাতা দেয়া হয়নি’

দিনাজপুর: বিএনপি সরকারের আমলে মুক্তিযোদ্ধাদেরও ভাতা দেয়া হয়নি বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় সদর উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলা মিলনায়তনে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মধ্যে এককালীন অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হুইপ আরো বলেন, খালেদা জিয়া নিজেও একজন বিধবা। কিন্তু তিনি বিধবা হয়েও কোনো বিধবাকে একটা টাকাও দেননি। কোনো ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস বা কোনো দুস্থ রোগীকে কোনো টাকা-পয়সা দেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষকে ভালবাসেন, সকল মানুষকে ভাল রাখতে চান। আজকে আপনাদের অসুস্থতার কথা বিবেচনা করে তিনি চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিচ্ছেন। যারা ভূমি ও গৃহহীন, প্রধানমন্ত্রী তাদের পাকা ঘরবাড়ি দিচ্ছেন। প্রধানমন্ত্রীর হাত ধরে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্তুজা আল মুঈদের সভাপতিত্বে বক্তব্য দেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু বকর সিদ্দিক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোৎস্না প্রমুখ।

উল্লেখ, দিনাজপুর সদরে ৪৭ জন বিভিন্ন রোগীর মধ্যে ৫০ হাজার টাকা করে ২৩ লাখ ৫০ হাজার টাকার চেক দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।