ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ধ্বংস করেছে 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ধ্বংস করেছে 

সিলেট: সার্চ কমিটিতে বিএনপির নাম না দেওয়ার বিষয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা দুমড়ে মুচড়ে ধ্বংস করেছে। এখন আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নেই।

 

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে কার্ডিয়াক সেন্টারের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, পৃথিবীতে খুব কম দেশ আছে গণতন্ত্রের জন্য রক্ত দিয়েছে। শুধু একাত্তর সাল নয়, পরবর্তীকালে গণতন্ত্রকে পরিপক্বতা দেওয়ার জন্য কাজ করে গেছে।

মন্ত্রী আরও বলেন, পৃথিবীর অন্যান্য দেশে নির্বাচন কমিশন নেই। আমরা সব সময় স্বচ্ছ নির্বাচনে বিশ্বাস করি। বিএনপি নির্বাচন করতে চাইলে জনগণের কাছে আসতে হবে।  

এর আগে সকালে মন্ত্রী প্লেনের একটি ফ্লাইটে সিলেট পৌঁছান।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন আরও বলেন, সরকারের আন্তরিকতা, পদক্ষেপ ও সবার সহযোগিতায় সিলেট হয়ে ওঠবে ‘মেডিক্যাল হাব’। দেশের অনেক মানুষ উন্নত চিকিৎসার জন্য ভারতে যান। কিন্তু সিলেটে স্বাস্থ্যসেবা খাতের মান এমনভাবে উন্নত করা হবে যে, ভারত-থাইল্যান্ডের বদলে রোগীরা এখানে সেবা নিতে আসবেন।  

তিনি আরও বলেন, ওসমানী হাসপাতালে এখন আছে ৯শ শয্যা। ধীরে ধীরে আরও এক হাজার শয্যা বাড়ানো হবে ওসমানীতে। সে উদ্যোগ গ্রহণ করেছে সরকার।

তিনি সিলেটের প্রবাসীদের প্রতি আরও হাসপাতাল-ক্লিনিক স্থাপনের আহ্বান জানান।  

বাংলাদেশ সময়: ০৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এনইউ/আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।