ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বি‌সি‌সি নির্বাচনে জাপার প্রার্থী তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
বি‌সি‌সি নির্বাচনে জাপার প্রার্থী তাপস

বরিশাল: ২০২৩ সা‌লে অনুষ্ঠিতব্য ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশন (বিসিসি) নির্বাচ‌নে মেয়র প্রার্থী ঘোষণা ক‌রে‌ছে জাতীয় পা‌র্টি (জাপা)। যুগ্ম মহাস‌চিব প্রকৌশলী ইকবাল হো‌সেন তাপস‌কে ওই পদে ম‌নোনয়ন দিয়েছে জাপা।

বুধবার (১৫ ফেব্রুয়া‌রি) দুপু‌রে জাপা চেয়ারম‌্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের মেয়রের ম‌নোনয়নপত্র ইকবাল হো‌সেন তাপ‌সের হা‌তে তু‌লে দেন।
 
এ সময় জাপা প্রেসি‌ডিয়াম সদস‌্য ও অতি‌রিক্ত মহাস‌চিব রেজাউল ইসলাম ভূইঞা এবং সাংস্কৃ‌তিক পা‌র্টির আহ্বায়ক শরীফা কাদের উপ‌স্থিত ছি‌লেন।

ব‌রিশাল সি‌টি নির্বাচ‌নে জাপার মেয়র প্রার্থী ইকবাল হো‌সেন তাপস ব‌লেন, গত বা‌রের মত এবা‌রও আমি দলীয় প্রার্থী হি‌সে‌বে প্রতিদ্বন্দ্বিতা কর‌বে। আমি নির্বা‌চিত হ‌লে রাজনৈতিক সহাবস্থান তৈরি করা। অর্থাৎ দলমত নির্বিশেষে এলাকার সব পেশা, দল, মত, গোত্রের মানুষকে সমন্বয় করে একটি সুন্দর ও সবল মহানগর গঠনে কাজ করব। কেন্দ্রের অর্থায়নে মুখাপেক্ষী না থেকে সিটি করপোরেশ‌নের লোকজনকে নিয়ে লাভজনক প্রকল্প বাস্তবায়ন করে কীভাবে আয় বাড়ানো যায় সেদিকে গুরুত্ব দেওয়া, বাসিন্দাদের ওপর করের বোঝা কমিয়ে আনা, বর্ধিত এলাকার নাগরিক সুবিধা বাড়ানো, মরা খালগুলো পুনরুদ্ধার করা , যানজট মুক্ত পরিছন্ন নগর উপহার দেওয়া। মা ও শিশুদের জন্য হাসপাতাল স্থাপন, নগরবাসীকে মাদকের অভিশাপ থেকে মুক্ত এবং লঞ্চঘাট, বাসস্ট্যান্ড চাঁদাবাজ মুক্ত করা হ‌বে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ১৫ফেব্রুয়া‌রি,২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।