ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অপহরণ মামলায় আ’লীগ নেতার গাড়ি জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
অপহরণ মামলায় আ’লীগ নেতার গাড়ি জব্দ জব্দ করা গাড়িটি

খাগড়াছড়ি: সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর দলবেঁধে হামলা ও অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েলের ব্যবহৃত গাড়ি জব্দ করেছে পুলিশ।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে গাড়িটি জব্দ করা হয়।

জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহেদুল আলম চৌধুরী মামলাটি দায়ের করেছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা বিকিরণ চাকমা জানান, শনিবার রাতে পার্থ ত্রিপুরার বাড়ি থেকে তার ব্যবহৃত নোহা মাইক্রোবাসটি জব্দ করা হয়। পার্থ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার ছেলে।

একই মামলায় দুই দফায় পার্থ ত্রিপুরা জুয়েলের সমর্থক আওয়ামী লীগ ও ছাত্রলীগের ১৩ নেতাকর্মীকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। তবে মামলার প্রধান আসামি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েলকে অন্তর্বর্তীকালীন জামিন দেওয়া হয়।

গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা শহরে যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের ওপর হামলার ঘটনা ঘটে। একই সময় পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম নাঈমকে অপহরণ করা হয়। পরে পুলিশ অপহৃত নাঈমকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েলের বাসা থেকে উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।