ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কাঁদতে কাঁদতেই পদত্যাগের ঘোষণা স্বেচ্ছাসেবক লীগ নেতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
কাঁদতে কাঁদতেই পদত্যাগের ঘোষণা স্বেচ্ছাসেবক লীগ নেতার

সাভার (ঢাকা): ব্যর্থতার দায় নিয়ে দীর্ঘদিন ধরে দায়িত্বে থাকা আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন মুহাম্মদ শহীদুল্লাহ মুন্সী।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে বাইপাইলে আশুলিয়া প্রেসক্লাবের হলরুমে সংবাদ সম্মেলন করে পদত্যাগ করার ঘোষণা দেন তিনি।

এ সময় তাকে কাঁদতে দেখা যায়।

শহীদুল্লাহ মুন্সী আট বছর ধরে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদে দায়িত্ব পালন করে আসছিলেন। সংবাদ সম্মেলনে তার সঙ্গে ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড সভাপতি মনির হোসেন উপস্থিত থাকলেও আওয়ামী লীগ কিংবা অঙ্গসংগঠনের কোনো নেতাকর্মীকে দেখা যায়নি।

কান্নাজড়িত কণ্ঠে শহীদুল্লাহ মুন্সী বলেন, আমি ২০ বছর ধরে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। আট বছর ধরে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। কিন্তু দায়িত্ব পালনকালীন সময়ে আমি কর্মীদের জন্য কিছুই করতে পারিনি। বিভিন্ন অনুষ্ঠানে আমাকে চেয়ার দেওয়া হয় না, নাম ঘোষণা করে না। স্বেচ্ছাসেবক লীগ করায় বরাবরই আমাকে অবমূল্যায়ন করা হয়েছে। আমি কর্মীদের কোনো প্রশ্নের জবাব দিতে পারি না। তাই সব ব্যর্থতার দায় নিয়ে আমি স্বেচ্ছায় পদত্যাগ করছি। এ সময় ১০ ফেব্রুয়ারি ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের কাছে পদত্যাগপত্র জমা দেওয়ার কথা জানান তিনি।

এ বিষয়ে ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাংলানিউজকে বলেন, এটা পাগলামি ছাড়া কিছু নয়। তিনি সরে দাঁড়াতে চাইলে পদত্যাগপত্র নিয়ে সরাসরি আমার কাছে আসবেন। তিনি যদি অসুস্থ থাকেন, কেউ যদি হেয় করে তাহলে লিখিত আকারে জানাতে হবে। কিন্তু এভাবে সংবাদ সম্মেলন করার মানে কি?

পদত্যাগপত্র পেয়েছেন কিনা এমন প্রশ্নে ইমতিয়াজ উদ্দিন বলেন, আমার কাছে সাংগঠনিকভাবে কোনো পদত্যাগপত্র দেওয়া হয়নি। ফেসবুক পোস্টে তো আর পদত্যাগ হয় না।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এসএফ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।