ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশের জনগণ এখন আন্দোলন নয়, উন্নয়ন চায়: শিল্পমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
দেশের জনগণ এখন আন্দোলন নয়, উন্নয়ন চায়: শিল্পমন্ত্রী

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশ সবকিছুতেই সমৃদ্ধশালী হবে। বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে ধারণ করে তারই সুযোগ্য কন্যা দেশনেত্রী শেখ হাসিনার সুদূর প্রসরী নেত্রীত্বে করোনাকালীন সময়েও আমাদের উন্নয়নের অগ্রযাত্রা থেমে থাকে নাই।

আওয়ামী লীগ সরকারের আমলে সারাদেশে যেসব উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান। দেশের জনগণ এখন আন্দোলন নয়, উন্নয়ন চায়।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদীর মনোহরদী উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় আটটি রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, করোনাকালীন সময়ে বিশ্বের বড় বড় দেশ করোনার জন্য হিমসিম খেয়ে যাচ্ছে। তাদের অগ্রযাত্রা থেমে গেছে। কিন্তু তার মধ্যেও আমাদের মাথাপিছু আয় বেড়েছে এই করোনাকালীন সময়েও। মানুষের জীবন ও জীবিকাকে সমন্বয় করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমরা মহামারী করোনার বিরুদ্ধে লড়াই করে গিয়েছি। করোনার প্রাদুর্ভাব কিছুটা কমে গেলেও আমাদের সকলকে সরকারের বেঁধে দেওয়া স্বাস্থবিধি মেনেই চলতে হবে।

মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ.এস.এম কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নরসিংদী পল্লী উন্নয়ন অবকাঠামোর প্রকল্প পরিচালক মাহবুব ইমাম মোর্শেদ, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ, মনোহরদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, উপজেলা নির্বাহী প্রকৌশলী এলজিইডি নরসিংদী আসাদুজ্জামান, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান, প্রেসক্লাবের সভাপতি শ্যামল মিত্র, উপজেলা ভাইস চেয়ারম্যান এমএস ইকবাল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা প্রমুখ।

পরে শিল্পমন্ত্রী উপজেলার বিভিন্ন ইউনিয়নে আটটি রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপনার উদ্বোধন করেন। আটটি রাস্তার নির্মাণে ব্যয় হবে ১৪ কোটি ৭৬ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad