ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইসি গঠনে বিএনপির অংশ নেওয়া উচিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
ইসি গঠনে বিএনপির অংশ নেওয়া উচিত তাজুল ইসলাম

কুমিল্লা: এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, গণতন্ত্রের প্রতি ন্যূনতম শ্রদ্ধা থাকলে ইসি পুনর্গঠনে বিএনপির অংশ নেওয়া উচিত।  

শনিবার (১২ ফেব্রুয়ারি) কুমিল্লা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে আইসিটি বিভাগ আয়োজিত কুমিল্লা বিভাগীয় স্টার্টআপ ইনকিবেউশন তিন দিনব্যাপী ট্রেনিং উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনে কেউ যদি অংশগ্রহণ  না করে একটি পক্ষ তো বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হবেই। বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ, গণতন্ত্র রক্ষায় রাজনৈতিক দলগুলোর রাজনৈতিক দায়িত্ব আছে।

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এ এফ এম  আবদুল মঈন,কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল (অব) মো. আবু তাহের ও আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম।  

সময়: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।