ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ইসি চরমভাবে ব্যর্থ, তাদের নামে মামলা করা উচিত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
ইসি চরমভাবে ব্যর্থ, তাদের নামে মামলা করা উচিত 

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ নির্বাচন কমিশন (ইসি) চরমভাবে ব্যর্থ। তাদের বিরুদ্ধে মামলা করা উচিত, বিচার হওয়া উচিত, কারণ তারা নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে।

আমরা তাদের নামে মামলা করবো কি না- এটা পরে সিদ্ধান্ত নেব। কারণ এ দেশে মামলা করে কোনো লাভ হয় না, কারণ বিচার বিভাগও এখন আর স্বাধীনভাবে কাজ করতে পারে না, যোগ করেন ফখরুল।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সার্চ কমিটি মানেন না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সার্চ কমিটিতে আমরা আমাদের কাউকে দেব না। এ সার্চ কমিটির কাছে নিরপেক্ষতা আশা করার কোনো মানে নেই। সার্চ কমিটির প্রধান করা হয়েছে যাকে, তিনি আওয়ামী লীগের নমিনেশন চেয়েছিলেন। তারা তাদের লোকদের নাম দিয়ে সার্চ কমিটি গঠন করেছে।

এসময় তিনি আরও বলেন, এ সরকারের অধীনে আগামী কোনো নির্বাচনে বিএনপি অংশ নেবে না। আর দলকে নতুনভাবে সাজানো হচ্ছে, অংগ সংগঠন ও মূলদলের কমিটি নতুনভাবে গঠন করা হবে খুব দ্রুত। জাতীয় ঐক্য গঠনে আমরা কাজ করে যাচ্ছি। অন্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে অআনুষ্ঠানিকভাবে আমরা আলোচনা করছি।

মতবিনিময় সভায় অনেকের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।