ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গুলিতে নিহত যুবদল নেতার পরিবারের পাশে টুকু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
গুলিতে নিহত যুবদল নেতার পরিবারের পাশে টুকু

ঢাকা: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রান্ধনীবাড়ী এলাকায় গত বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে যুবদল নেতা নিহত আকবর আলীর পরিবারের পাশে দাঁড়িয়েছেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জে আকবর আলীর বাসায় গিয়ে তিনি পরিবারের খোঁজখবর ও সদস্যদের সান্ত্বনা দেন।

এ সময় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, স্থানীয় এমপি ও আওয়ামী লীগ দলীয় ইউপি চেয়ারম্যানের প্রত্যক্ষ মদদে সয়দাবাদ ইউনিয়ন যুবদল নেতা আকবর আলীকে হত্যা করা হয়েছে। সারাদেশেই জনপদের পর জনপদে আওয়ামী নেতাকর্মীদের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় অস্ত্রসজ্জিত করা হয়েছে বিএনপিসহ বিরোধী দল ও মতকে নিশ্চিহ্ন করতে। আর সেজন্যই আওয়ামী সন্ত্রাসীরা গ্রাম থেকে শহরে খুনের নেশায় ছুটে বেড়াচ্ছে।

তিনি বলেন, অবৈধ শেখ হাসিনার সরকার বিরোধী দল নিশ্চিহ্ন করতে নেতা-কর্মীদের গুম-খুন করে যাচ্ছে। বিএনপির হাজার হাজার নেতাকর্মীকে গুম-খুন করা হয়েছে। এরই অংশ হিসেবে আকবর আলীকে গুলি করে হত্যা করা হয়। শহীদ জিয়ার সৈনিকরা বেঁচে থাকতে আকবর আলীর রক্ত বৃথা যেতে দেবে না। এ রক্তের বদলা নেওয়া হবে।

আকবর আলীর পরিবারকে সান্ত্বনা দিয়ে যুবদলের সাধারণ সম্পাদক টুকু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আপনাদের খোঁজখবর নেওয়ার জন্য আমাকে পাঠিয়েছেন। আপনারা ভয় পাবেন না। আমরা আপনাদের পাশে আছি।

আকবর আলী হত্যাকাণ্ডের ঘটনায় অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করে বিচারের দাবি জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম খান, জেলা যুবদল সভাপতি মীর্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, সদর থানা যুবদলের সভাপতি গোলাম কিবরিয়া বরাত, সাধারণ সম্পাদক তৌহিদ আলম, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি কায়সার পারভেজ কাজল, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।