ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘খালেদার উন্নত চিকিৎসা দরকার সেটা একমাত্র বিদেশে সম্ভব’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
‘খালেদার উন্নত চিকিৎসা দরকার সেটা একমাত্র বিদেশে সম্ভব’

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আমি যতোটুকু শুনেছি খালেদা জিয়ার শারিরীক অবস্থা ভালো নয়। তিনি গুরুতর অসুস্থ।

তার ব্যক্তিগত চিকিৎসকরা যা বলেছেন সেখান থেকে খুব একটা পরিবর্তন হয়নি। তার শারিরীক অবস্থা অত্যন্ত অবনতিশীল। তার উন্নতমানের চিকিৎসার দরকার সেটা একমাত্র বিদেশে সম্ভব। আমাদের দাবি এই মুহূর্তে তাকে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দিতে হবে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে শেরে বাংলা নগরে নবগঠিত খুলনা মহানগর ও জেলা বিএনপি কমিটির নেতাদের সঙ্গে নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে ফাতেহা পাঠ ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সঙ্গে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে বন্দি করে রাখা হয়েছে দাবি করে বিএনপির এই নেতা বলেন, তার যে মৌলিক অধিকার সুচিকিৎসা, উন্নত চিকিৎসা, বিদেশে গিয়ে যে চিকিৎসা সেই চিকিৎসার কোনো ব্যবস্থা না করে সরকার একটা নির্দয় অমানবিকতার সবচাইতে নিকৃষ্ট দৃষ্টান্ত স্থাপন করেছে, হালাকু খা, চেঙ্গিস খার মতো।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা, খুলনা জেলা বিএনপির আমির এজাজ খান। মহানগরের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তরিকুল ইসলাম জহির, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলার সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আবু হোসেন বাবু, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পীসহ খুলনা জেলা ও মহানগর কমিটির নেতারা।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।