ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোলায় আ.লীগের ৫ চেয়ারম্যান প্রার্থীর পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
ভোলায় আ.লীগের ৫ চেয়ারম্যান প্রার্থীর পদত্যাগ

ভোলা: নৌকা প্রতীক না পেয়ে ভোটের মাঠে লড়াই করতে ভোলার পাঁচ ইউনিয়নের আওয়ামী লীগের ৫জন চেয়ারম্যান প্রার্থী পদত্যাগ করেছেন।

বৃহস্পতি ও শুক্রবার (১৭ ডিসেম্বর) তারা দল থেকে পদত্যাগ করেন।

 
তারা হলেন- পূর্ব ইলিশা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হাসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটন, পশ্চিম ইলিশা আ'লীগ সম্পাদক গিয়াস উদ্দিন, রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম মিঠু চৌধুরী ও ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোসলে উদ্দিন।
  
তারা সবাই পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী।  

এর আগে জেলার বোরহানউদ্দিনে ৯ চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার করে উপজেলা আওয়ামী লীগ। বহিষ্কার এড়াতেও তারা পদত্যাগ করতে পারেন বলে ধারণা করছেন কেউ কেউ।

তবে পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন বলেন, ব্যক্তিগত কারণে তিনি দল থেকে পদত্যাগ করেছেন, তবে তিনি নির্বাচনী মাঠে চেয়ারম্যান প্রার্থী হিসেবে থাকবেন।  

এ ব্যাপারে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম বলেন, কারো পদত্যাগপত্র আমরা পাইনি। তবে তারা বহিষ্কারের ভয়ে দল থেকে পদত্যাগ করেছেন। নৌকার বিরুদ্ধে যারা প্রার্থী হবেন তাদের সবাইকে বহিষ্কার করা হবে।

তিনি আরও বলেন, আমরা সবাইকে শনিবার ডেকেছি, তাদের প্রার্থীতা প্রত্যাহারের জন্য বলা হবে, তারা যদি না শুনেন তাহলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। নৌকার প্রার্থীর বিরুদ্ধে দলের কেউ প্রার্থী হতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।