ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিজয় দিবসে নড়াইলে বিএনপির র‍্যালি, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
বিজয় দিবসে নড়াইলে  বিএনপির র‍্যালি, আটক ৩

নড়াইল: মহান বিজয় দিবসে নড়াইলে চাঙ্গা জেলা বিএনপি। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের বাড়িতে জড়ো হয় নেতা-কর্মীরা।

এরপর একটি বড় মিছিল নিয়ে বিএনপি, যুবদল, কৃষকদলের নেতারা এক হয়। পরে তারা যৌথ মিছিল নিয়ে কেন্দ্রীয় স্বাধীনতা স্তম্ভে পুস্পমাল্য অর্পণ করেন।  

পরবর্তীকালে জেলা বিএনপি সাধারণ সম্পাদকের বাড়িতে বিজয় দিবসের আলোচনা সভা করা হয়। এখানে বক্তব্য দেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সদর থানা বিএনপি আহ্বায়ক মোস্তাফিজুর রহমান আলাক, সদস্য সচীব মুজাহিদুর রহমান পলাশ, স্বেছাসেবক দলের আহ্বায়ক খন্দকার ফসিয়ার রহমান, ছাত্রদলের সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সানি প্রমুখ।

এদিকে, একই রকম কর্মসূচি পালিত হয় লোহাগড়া উপজেলায়। এখানে লোহাগড়া উপজেলা বিএনপির আহ্বায়ক নজরুল জোমাদ্দারের নেতৃত্বে বিজয় দিবসের র‍্যালি করে নেতা-কর্মীরা। র‍্যালি শেষে লোহাগড়া চৌরাস্তায় নেতা-কর্মীরা জড়ো হলে, সেখান থেকে তিন নেতা-কমর্মীকে আটক করে পুলিশ।

আটতরা হলেন- নড়াইল জেলা বিএনপি সদস্য আবু হায়াত সাবু, শালনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) বিএনপির সাধারণ সম্পাদক উজ্জ্বল কাজী, লাহুড়িয়া ইউনিয়ন বিএনপির নেতা রফিকুল ইসলাম।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তীর র‍্যালি করা কোনো অপরাধ নয়। এখান থেকে আমাদের তিন নেতাকে আটক করা হয়েছে। এটা যেমন দু:খের তেমনি বিজয় দিবসের অবমাননা।  

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন আটকের ঘটনা স্বীকার করে বাংলানিউজকে জানান, নাশকতা ঘটাতে পারে এমন সন্দেহে ওই তিন জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad