ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

হিসাব কড়ায়-গণ্ডায় বুঝিয়ে দেবো: এহসানুল হুদা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
হিসাব কড়ায়-গণ্ডায় বুঝিয়ে দেবো: এহসানুল হুদা কথা বলছেন এহসানুল হুদা। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা বলেছেন, ‌‘বাংলাদেশি জাতীয়তাবাদের আগামীর কাণ্ডারি তারেক রহমান ও তার সুযোগ্য কন্যা ব্যারিস্টার জাইমা রহমানের বিরুদ্ধে ডা. মুরাদ হাসান যে অত্যন্ত কুরুচিপূর্ণ, অশালীন ও উদ্দেশ্যপ্রণোদিত মন্তব্য করেছেন তার জবাবে আমরা তার প্রাপ্য তাকে একদিন কড়ায় গণ্ডায় বুঝিয়ে দেবো। জনগণ কখনো এসব কথা ভুলবে না এবং তারা সঠিক সময়ে জনতার আদালতে সঠিক বিচার করবে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের তিনতলায় আবদুস সালাম হলে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) আয়োজিত ‘স্বাধীন বাংলাদেশের বিপন্ন মানবতা ও খালেদা জিয়া’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এহসানুল হুদা বলেন, এখানে মিথ্যে প্রমাণ করার কিছু নেই। যেখানে স্বয়ং অভিনেতা ইমন এটার স্বীকারোক্তি দিয়েছেন এবং কুলাঙ্গার মুরাদ নিজেই বলেছেন তিনি যা বলেন বা করেন সবকিছু প্রধানমন্ত্রীকে অবহিত এবং অনুমতি নিয়েই করেন। এ থেকেই প্রমাণ হয় দেশের সর্বোচ্চ জায়গা থেকে বর্তমানে দেশমাতা খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিকে জনগণের থেকে দৃষ্টি ফেরাতেই পরিকল্পিতভাবে এসব ঘটনা ঘটানো হচ্ছে।

তিনি আরও বলেন, বাংলাদেশের রাজনীতিতে আওয়ামী লীগ যে বিভাজনের ধারা সৃষ্টি করলো সেটা বর্তমান এবং পরবর্তী প্রজন্মের জন্য অশনিসংকেত বলে মনে আমি মনে করি। ডা. মুরাদ ও তার দোসরদের বক্তব্যের মাধ্যমে প্রমাণিত হয় আওয়ামী লীগ কতটুকু নোংরা রাজনীতির ধারা চালু করেছে।

বাংলাদেশের শান্তি শৃঙ্খলা ও স্থিতিশীলতা বজায় রাখতে আওয়ামী লীগের নেতাদেরকে এসব অশালীন মন্তব্য দেওয়া থেকে বিরত রাখার আহ্বান জানান জাতীয় দলের চেয়ারম্যান।

ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান কে এম আবু তাহেরের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম (বীর প্রতীক), নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব শাহাদত হোসেন সেলিম, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa