ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদাকে নিয়ে অশালীন মন্তব্য: মুরাদের কুশপুতুল দাহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
খালেদাকে নিয়ে অশালীন মন্তব্য: মুরাদের কুশপুতুল দাহ খালেদাকে নিয়ে অশালীন মন্তব্য: মুরাদের কুশপুতুল দাহ

রংপুর: বিএনপির নেত্রী খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কুশপুতুল পুড়িয়েছে রংপুর মহানগর যুবদল।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে রংপুর নগরের গ্রান্ড হোটেল মোড়ে বিএনপির কার্যালয়ের সামনে তার কুশপুতুল দাহ করা হয়।

এ সময় ২৪ ঘণ্টার মধ্যে মুরাদ হাসানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সংগঠনটি।

এর আগে, মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন ও সাধারণ সম্পাদক লিটন পারভেজের নেতৃত্বে খালেদাকে নিয়ে অশালীন মন্তব্যের প্রতিবাদে একটি  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়।

এ সময় মাহফুজ উন নবী ডন বলেন, জনগণের ভোট ছাড়াই রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে অবৈধভাবে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ। তাদের কাছ থেকে রাজনৈতিক প্রতিহিংসামূলক আচরণ ছাড়া মানুষ কিছুই পায়নি।

তিনি বলেন, বিভিন্ন সময়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়ে আসছিলেন সরকারে থাকা এ প্রতিমন্ত্রী। এমনকি অন্যান্য রাজনৈতিক দলের নেতাদের নিয়েও অশালীন মন্তব্য করেছেন। যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।  

সমাবেশে আরও বক্তব্য রাখেন- রংপুর মহানগর যুবদল সম্পাদক লিটন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, রাজিব চৌধুরী, এনায়েতুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ মুরাদ, মামুন পারভেজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।